Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবা প্রাপ্তির ধাপসমূহ

অনুসন্ধান করুন

# শিরোনাম ডাউনলোড
৯।জাতীয় ব্যাকবোন নেটওয়ার্কের সাথে সার্বক্ষনিক সংযুক্ত রাখা।
৮।সরকারি অফিস সমূহে বিভিন্ন অনলাইন ই-পদ্ধতি চালুকরণে সহায়তা প্রদান।
৭। ইউনিয়ন ডিজিটাল সেন্টারেগুলোকে সহায়তা প্রদান।
৬।সরকারি ও আধা-সরকারি পর্যায়ে আইসিটি কারিগরি সহায়তা প্রদান।
৫।হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ।
৪।শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত।
৩।কল সেন্টারের মাধ্যমে নাগরিক সেবা প্রদান।
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান।
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান।
১০ • উপজেলা পর্যায়ে অফিস
১১ সেবা পাবার ধাপ
১২ সেবা পাবার ধাপ
১৩ বয়স্ক ভাতা পাওয়ার প্রসেস্ ম্যাপ
১৪ সেবা পাবার ধাপ সমূহ
১৫ সেবা পাবার ধাপ সমূহ
১৬ বয়স্ক ভাতা পাওয়ার প্রসেস্ ম্যাপ
১৭ বয়স্ক ভাতা পাওয়ার প্রসেস্ ম্যাপ
১৮ পরিবার পরিকল্পনা
১৯ স্বাস্থ্য সেবা
২০ তথ্য-১